October 22, 2024, 8:56 pm

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

মিরপুরে হিজরা সেজে চাঁদাবাজি : আটক- ৮ স্ত্রী আছে, সন্তান আছে, তবুও তারা হিজড়া 

মনির হোসেন জীবন – রাজধানীর মিরপুরে হিজরা সেজে চাঁদাবাজি করার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করেছে মিরপুর মডেল থানা পুলিশ।

আজ শনিবার দুপুরে মিরপুর মডেল থানার টেকনিক্যাল মোড় এলাকায় চাঁদাবাজি করার সময় হাতেনাতে তাদের গ্রেফতার করা হয়। পুলিশ বলছে, গ্রেফতারকৃতরা সবাই পুরুষ। কিন্তু তারা হিজরা সেজে বিভিন্ন স্থানে দীর্ঘ ধরে চাঁদাবাজি করে আসছিল। গ্রেফতারকৃতরা হলেন, মোঃ হোসেন ওরফে শিলা হিজরা (২৭), মোঃ হৃদয় ওরফে পিয়া হিজরা (১৮), আমিনুল ইসলাম ওরফে ঐশী হিজরা (২১), মোঃ সাইফুল ইসলাম ওরফে জয়া হিজরা (২৭), মোঃ ইয়াহিয়া ওরফে মৌরি হিজরা (৩০), মোঃ নয়ন ওরফে নিশি হিজরা (২০), মোঃ বেলাল ওরফে কেয়া হিজরা (২৮) এবং মো: মিজানুর রহমান ওরফে চায়না হিজরা (২০)।অভিযানকালে তাদের দেহ তল্লাশি চালিয়ে ২৯০৫ টাকা উদ্বার মূলে জব্দ করা হয়।

আজ বিকেলে ডিএমপি মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান। তিনি জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে হিজরা সেজে বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে আসছিল। জনৈক পাপ্পু হিজরা তাদের গুরুমাতা হিসেবে আছে। এই পাপ্পু দেশের বিভিন্ন স্থান থেকে তাদের ঢাকায় আনেন এবং হিজরা সাজিয়ে চাঁদাবাজি করান। বিনিময়ে প্রতিজনকে প্রতিদিন ৬০০ টাকা করে দিতে হয়। গ্রেফতারকৃতদের কারও বাড়ি লক্ষ্মীপুর, কারও বাড়ি সিরাজগঞ্জ, কারও বাড়ি পাবনা, কাউকে আবার আনা হয়েছে ময়মনসিংহ থেকে। তাদের কয়েকজন বিবাহিত এবং সন্তানও আছে। কিন্তু তবুও তারা হিজরা সেজে চাঁদাবাজি করে আসছিল।

ওসি মোহাম্মদ মহসীন জানান, শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে টেকনিক্যাল মোড়ে তাওহীদ আলী নামের এক মোটরসাইকেল আরোহীর গতিরোধ করে টাকা দাবি করে। তিনি দিতে অস্বীকৃতি জানালে তারা ধস্তাধস্তি করে তার কাছ থেকে ২০০ টাকা কেড়ে নেন। পরবর্তীতে তিনি ৯৯৯ এ ফোন করলে মিরপুর মডেল থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্হলে পৌঁছে তাদের ৮ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন